শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২০ ২১:১১

দিনাজপুরে খেলার মাঠও জনশূন্য

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে খেলার মাঠও জনশূন্য

করোনাভাইরাসের প্রভাব পড়েছে দেশের ক্রীড়াঙ্গনে। ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলা স্থগিত কিংবা বাতিল হয়েছে। এরপরেও খেলার মাঠগুলোতে স্থানীয় ছেলে-মেয়েরা খেলতো, তবে তাও এখন জনশূন্য। 

করোনাভাইরাস থেকে রক্ষা পেতে কোনো অভিভাবকই তাদের ছেলেমেয়েদের ঘর থেকে বের হতে দিচ্ছেন না। 
এই সময়ে দিনাজপুরের বড়দুটি স্থান স্টেডিয়াম ও গোর-এ শহীদ বড় ময়দানে চলতো বিভিন্ন খেলা। কিন্তু করোনাভাইরাসের কারণে সে সবই বন্ধ। 

এখন প্রথম বিভাগ ক্রিকেট লীগ, প্রিমিয়ার ক্রিকেট লীগসহ নানান ক্রিকেট খেলা এই সময়ে থাকলেও তা বন্ধ রয়েছে। 
তবে করোনা থেকে পরিত্রাণ পাওয়া গেলে আগামী মে মাসে মাঠে আবার খেলা গড়াবে এমনটাই বললেন দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল। 

তিনি জানান, সাইফ পাওয়ার টেক বালিকা এবং বালক ফুটবল ট্যুর্নামেন্ট এই মার্চে ছিল কিন্তু তা স্থগিত করা হয়েছে এবং মে মাসে করার চিন্তাভাবনা রাখা হয়েছে। 

তিনি বলেন, দ্বিতীয় বিভাগ ফুলবল লীগ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে দিনাজপুরে অনুর্ধ-১৬ এবং অনুর্ধ-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতা, ট্যালেন্ট হান্ট স্থগিত করা হয়েছে। এ ছাড়াও মহিলা ফুটবল ক্যাম্পও বন্ধ করা হয়েছে। 

তিনি আরও বলেন, সতর্কতাই পারে করোনাভাইরাস মোকাবেলা করতে। তাই সবাই ঘরে থাকেন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। ইনশাল্লাহ খুব শীঘ্রই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে। আর তার পরেই আবার মাঠে খেলোয়ার ও দর্শকের কলরবে মুখরিত হয়ে উঠবে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য