শিরোনাম
২ এপ্রিল, ২০২০ ২১:৫১

নাটোরে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি রত্না

নাটোর প্রতিনিধি

নাটোরে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি রত্না

নাটোরে সংরক্ষিত সংসদ সদস্য-৪৩ ও মহিলা আওয়ামী লীগের জেলা সভানেত্রী এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রত্না আহমেদ ব্যক্তিগত তহবিল থেকে হৃতদরিদ্র মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার কানাইখালী এলাকায় সামাজিক নিরাপত্তা বজায় রেখে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়। 

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে রয়েছে চাল, আলু, ডাল, পিয়াজ, সাবান ও স্যানিটাইজার। নাটোর পৌর এলাকার হরিজন কলোনী, ঝাউতলা আদর্শ পল্লী (গুচ্ছ গ্রাম) এবং কানাইখালী এলাকায় প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে এ সামগ্রীগুলো বিতরণ করা হয়। 

এ সময় সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ বলেন, দেশের করোনা মোকাবেলায় এই সংকটময় সময়ে সবাইকে সামাজিক নিরাপত্তা মেনে একসাথে কাজ করতে হবে। ১০ টাকা কেজি দরের চাল প্রাপ্ত, ভিজিএফ সুবিধাভোগী ছাড়াও নিম্নআয়ের মানুষ, ভ্যান অটোচালক, চায়ের দোকানদারসহ কর্মহীন হতদরিদ্ররা এই খাদ্য ও স্বাস্থ্যসামগ্রী পাবেন। 

তিনি আরও বলেন, এই সহায়তা চলমান প্রক্রিয়া সরকারি অনুদানের পাশাপাশি আমি ও আমার পরিবার ব্যক্তিগতভাবে এই সহযোগিতা অব্যহত রাখব ইনশাল্লাহ। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, নাটোর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম পান্না এবং ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন তপনসহ প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর