শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২০ ১৩:০৯

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ

করোনার প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘর থেকে বের না হওয়ার লক্ষ্যে আজ ঠাকুরগাঁও সমাজ সেবা কার্যালয় কর্তৃক তালিকাভুক্ত ৭শ' ৮০ জন প্রতিবন্ধী ও সাত হাজার হতদরিদ্রদের মাঝে খাদ্র্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ড: কেএম কামরুজ্জামান সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, আব্দুল কাইয়ুম খান, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সায়েদা সুলতানা প্রমুখ।

এছাড়া ড: কেএম কামরুজ্জামান সেলিম দিন-রাত জেলার ৫ উপজেলায় গ্রামগঞ্জে ঘুরে ঘুরে এ যাবৎ সাত হাজার হতদরিদ্রদের মাঝে নিজ হাতে ত্রাণ বিতরণ করেছেন।

জেলা প্রশাসক ড: কেএম কামরুজ্জামান সেলিম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করছি। অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় থাকার কার্যক্রম চলমান আছে একই সঙ্গে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকায় ৫টি মনিটরিং টিম কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, হোম কোয়ারেন্টাইনের কারণে কর্মক্ষম মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। রিক্সাওয়ালা থেকে শুরু করে দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের অগ্রধিকারের ভিত্তিতে তালিকা করে তাদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। সেই সাথে হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের প্রোটিনযুক্ত খাবার প্রদান করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য