২৪ মে, ২০২০ ১৩:০৫

ছেলের মৃত্যুর খবরে নিজাম হাজারীর মায়ের মৃত্যু

ফেনী প্রতিনিধি:

ছেলের মৃত্যুর খবরে নিজাম হাজারীর মায়ের মৃত্যু

জসিম উদ্দিন হাজারী ও তার মা দেল আফরোজা বেগম

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী (৫৮) আজ সকালে ইন্তেকাল করেন। ছেলের মৃত্যুর সংবাদ শুনে সকাল ১১টার দিকে নিজাম হাজারীর মা দেল আফরোজা বেগমও (৮৫) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শনিবার রাতে বুকে ব্যথা অনুভব হলে রাত ১১টার দিকে জসিম হাজারীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে তিনি ইন্তেকাল করেন। এদিকে ছেলের মৃত্যু সংবাদ শুনে মা দেল আফরোজা বেগম ঢাকার ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় থাকা অবস্থায় সকাল ১১টায় হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তিনি মাস্টার পাড়ার লমি হাজারী বাড়ির মরহুম কমিশনার জয়নাল আবেদিন হাজারীর স্ত্রী। মৃতুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

এদিকে মা-ছেলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্টাটাস দেন। 

নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যুতে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম। শোক প্রকাশ করেছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সদর উপজেলার চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, সোনাগাজী উপজেলার চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর