২৫ মে, ২০২০ ২১:১৪

হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ২ জনের

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট (ময়মনসিংহ) :

হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ২ জনের

ময়মনসিংহের হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার ঈদের দিন দুপুরে পৌরশহরের দক্ষিণ মনিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিদ্যুৎস্পৃষ্টে নিহতরা হলেন উপজেলার দক্ষিণ মনিকুড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে সিদ্দিক মিয়া (৬০) ও একই গ্রামের বিল্লাল মিয়ার স্ত্রী জামিলা বেগম (৪৫)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার রাতে দমকা হাওয়া ও ঝড়ো বৃষ্টিতে সঞ্চালিত বিদ্যুতের তার ছিঁড়ে ধানক্ষেতের চলাচলের রাস্তায় পড়ে থাকে। গৃহকর্মীর কাজ শেষে ক্ষেতের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল জামিলা বেগম। জমে থাকা পানিতে পা রাখতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হন তিনি। সিদ্দিক মিয়া ওই পথে যাওয়ার সময় তাকে পানিতে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করতে গিয়ে- সে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এভাবে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। খবর পেয়ে হালুয়াঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

তাৎক্ষণিক নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইওএনও) মো. রেজাউল করিম ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর