২৬ মে, ২০২০ ১৮:৪৬

লাকসামে বাবা-ছেলেসহ আরও ৫ জনের করোনা সনাক্ত

লাকসাম প্রতিনিধি

লাকসামে বাবা-ছেলেসহ আরও ৫ জনের করোনা সনাক্ত

প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে বাবা-ছেলেসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৪ জনে দাঁড়িয়েছে। আজ মঙ্গলবার (২৬ মে) উপজেলা স্বাস্থ্যবিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, আক্রান্তের মধ্যে পৌরশহরের চারজন ও গোবিন্দপুর ইউনিয়নের একজন রয়েছেন। তারা হলেন- শহরের পশ্চিমগাঁও এলাকার ৮০ বছর বয়সী বাবা এবং ৩৫ বছর বয়সী ছেলে, একই মহল্লার ৩১ বছর বয়সী জনৈক যুবক এবং একজন করোনা নিয়ে চট্টগ্রাম থেকে আসা উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের জনৈক ব্যবসায়ীর ২৮ বছর বয়সী স্ত্রী। 

নতুন আক্রান্ত পাঁচজনের গত শনিবার (২৩ মে) নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। আজ তাদের পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে লাকসামে সর্বমোট ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ১৩ জন সুস্থ হয়ে ওঠেছেন। অন্যদের আইসলোশানে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা দিয়ে আসছেন স্থানীয় স্বাস্থ্যবিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। সকলে বাসা-বাড়িতে নিরাপদে থাকুন। কারো শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তাৎক্ষনিক র‌্যাপিড রেসপন্স টিমকে অবহিত করুন। উপজেলাবাসীর স্বাস্থ্যসেবায় আমাদের টিম সার্বক্ষনিক তৎপর রয়েছে।  

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর