২৬ মে, ২০২০ ২১:১০

করোনামুক্ত দেশ গড়তে কঠোর লকডাউনের দাবি দুলুর

নাটোর প্রতিনিধি

করোনামুক্ত দেশ গড়তে কঠোর লকডাউনের দাবি দুলুর

বক্তব্য দিচ্ছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু

করোনামুক্ত বাংলাদেশ গড়তে সকল দলের ঐক্যমতের ভিত্তিতে আরও কঠোরভাবে লকডাউন ঘোষণার দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। প্রয়োজনে জরুরি আইন জারি করারও পরামর্শ দিয়ে এজন্য সকল দলের সাথে বৈঠক করার দাবি জানান তিনি।

আজ মঙ্গলবার নাটোর শহরের আলইপুরস্থ নিজ বাসভবনে ঈদ পুনর্মিলনী সভা শেষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের মাধ্যমে এই দাবি জানান তিনি। 

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, জরুরি অবস্থা জারির মাধ্যমে লকডাউন ঘোষণা করে মানুষকে ঘর থেকে বাহিরে বের হওয়া বন্ধ করতে হবে। অন্যথায় আগামী ১০ দিনের মধ্যে বাংলাদেশের জন্য আরও ভয়াবহ অবস্থার সৃষ্টি হতে পারে। 

মানুষের মৃত্যুর মিছিল শুরু হওয়ার শঙ্কা প্রকাশ করে তিনি আরও বলেন, এই মৃত্যুর মিছিল ঠেকাতে সরকারকে কঠোর অবস্থানে যেতে হবে। সেক্ষেত্রে অবিলম্বে সকল দল ও শ্রেণী-পেশার প্রতিনিধিদের সাথে বৈঠক করে তাদের মতামত নিয়ে জাতীয় ঐক্যমতের ভিত্তিতে সংকট মোকাবেলার সিদ্ধান্ত নিতে হবে। 

জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে ঈদ পুর্নমিলনী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, রহিম নেওয়াজ, ফরহাদ আলী দেওয়ান শাহীন, এ হাই তালুকদার ডালিম প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর