৩ জুন, ২০২০ ১২:৫৮

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পোষাক শ্রমিক দম্পতি আক্কাস আলী (৪৮) ও কুলেছা বেগম (৪২) এবং কামরুল ইসলাম (৩২) নামে এক ঔষুধ কোম্পানীর কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

এ সময় অপর এক দম্পতি গুরুতর আহত হয়েছেন। বুধবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার ও সকালে সিডষ্টোর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় শেরপুরের নালিতাবাড়ি থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় অপর একটি গাড়িকে পিছনের দিকে ধাক্কা দিলে পিকআপে থাকা পোষাক শ্রমিক দুই দম্পতি মহাসড়কে ছিটকে পড়ে। এ সময় অপর একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই কুলেছা বেগম (৪২) নামে এক মহিলা নিহত হন। ঘটনার খবর পেয়ে ফায়ারসার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নিহত কুলেছা বেগমের স্বামী আক্কাস আলীকেও মৃত ঘোষণা করেন। অপর দম্পতি জসিম উদ্দিন (২৫) ও বৃষ্টিকে (১৮) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহতরা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার তেলেঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা। তারা গাজীপুরের একটি পোষাক কারখানায় চাকরী করতেন বলে জানা গেছে। 

অপরদিকে একইদিন সকালে মহসড়কে উপজেলার সিডষ্টোর বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে পিছন থেকে লোভেটগাড়ি (ভ্যাকো বহনকারী) ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্থানীয় সালমান বার্ডেন ফার্মার অফিসার ইঞ্জিনিয়ার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকার উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল কাদির সরকারের ছেলে কামরুল ইসলাম (৩২) ঘটনাস্থইে মারা যান। 
ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই হাদিউল ইসলাম জানান, ঘটনাস্থল ও হাসপাতাল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর