শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২০ ২১:৪০

শরীয়তপুরে ২ গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর, নিহত ১

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে ২ গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর, নিহত ১
প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরে জাজিরায় দুই গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

আজ বুধবার (৩ জুন) সকালে  জাজিরা উপজেলা পৌরসভার ৭ নং ওয়ার্ড চর রাড়িপাড়া গ্রামে ভুইয়া বাড়ির ব্রিজের সামনে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শরীয়তপুর নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন বাবর আলী মাদবরের কান্দি বিলদেওনিয়া গ্রামের মৃত ছাবু খার পুত্র ইসমাইল খা (৫০)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (১ জুন) সাবেক কাউন্সিলর করিম মাদবর ও বর্তমান কাউন্সিলর মতিউর রহমান বেপারীর লোকজনের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এর জের ধরে আজ বুধবার ভোরে উভয় পক্ষের পুনরায় সংঘর্ষ বাধলে ৩০টি বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের  ঘটনা ঘটে।  

এসময় ইসমাইল খা নামে একজন আহত হয়ে হাসপাতালে গেলে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি। তবে নিহতের স্বজনরা বলেন, আমরা জাজিরা থেকে আসার পথে নুরুল আমিন খার নেতৃত্বে লোকজন মারধর করলে ইসমাইল খা নিহত হয়। 

জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম বলেন, পূর্বের ও বর্তমান কাউন্সিলের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কিছু  ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এখবর পেয়ে আমি ঘটনা স্থলে যাই। কিছুক্ষন পরে আমি আসার পরে একনের মৃত্যুর সংবাদ পাই। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে কি কারণে তিনি মারা যান তা জানা যাবে। এখন কোনও মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য