শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ১৯:৩৫

নেত্রকোনায় মাদকদ্রব্যসহ আটক ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় মাদকদ্রব্যসহ আটক ২

নেত্রকোনার সীমান্ত পাহাড়ি জনপদের দুর্গাপুর থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছেন বিজিবি সদস্যরা। এসময় আড়াপাড়া গ্রামের মৃত রাছেন হাজং এর ছেলে মাদক সম্রাট উত্তম হাজং (৫০) ও জগৎকুড়া গ্রামের আ. মজিদের ছেলে আ. আজিতকে (৩০) আটক করা হয়।

পরে মঙ্গলবার দুপুরে উদ্ধারকৃত মাদক ও আটকদের দুর্গাপুর থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমার সহযোগিতায় বিজয়পুর ক্যাম্পের বিজিবি সদস্যরা সোমবার মধ্যরাতে অভিযান চালিয়ে ১৮৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই কারবারিকে আটক করে।  

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরেই কুল্লাগড়া ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালায় বিজিবি। এরই ধারাবাহিকতায় সোমবার ২৯ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুল্লাগড়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে অভিযান চালায়।

অভিযানে ওই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী উত্তম হাজংয়ের বাড়ি থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার হয়। এর আগের দিনে রবিবার মধ্যরাতেও একই এলাকায় অভিযান চালিয়ে দুইশত পিস ইয়াবা ও ১ শত ৩৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আড়াপাড়া গ্রামের মৃত রাছেন হাজং এর ছেলে মাদক সম্রাট উত্তম হাজং (৫০) ও জগৎকুড়া গ্রামের আ. মজিদের ছেলে আ. আজিতকে (৩০) আটক করে।

পরে মাদকসহ আটকদের দুর্গাপুর থানা পুলিশের হাতে হস্তান্তর করেন বিজিবি সদস্যরা। 

কুল্লাগড়া ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত সাংমা জানান, এলাকা মাদক মুক্ত রাখতে আমরা সর্বাত্মক কাজ করে যাচ্ছি। কোনো মাদক ব্যবসায়ী যেন এলাকার যুব সমাজকে ধ্বংস না করতে পারে তার জন্য প্রচার প্রচারণা থেকে শুরু করে বিজিবির সদস্যদের নিয়ে বিভিন্ন মাদক বিরোধী অভিযান পরিচালনা করছি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর