৭ জুলাই, ২০২০ ১৩:৪৮

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ২

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের বড়ইতলী এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে অটোরিক্সা (সিএনজি) গাড়ি থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

আটক মাদক কারবারীরা হলেন টেকনাফ সদরের ডেইল পাড়ার বাসিন্দা সৈয়দ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯) এবং একই ইউনিয়নের ছোট হাবির পাড়ার বাসিন্দা আব্দুল হাকিমের ছেলে মোঃ হাফেজ (২০)। 

মঙ্গলবার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

সোমবার রাতে সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর সদসরা জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বহন করে অটোরিক্সা (সিএনজি) গাড়ি যোগে হ্নীলা থেকে টেকনাফ পৌরসভার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল বড়ইতলী র‍্যাব ক্যাম্পের সামনে চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি তল্লাশি করার সময় সন্দেহভাজন সিএনজিটি থামালে কতিপয় ব্যক্তিরা দৌড়ানোর চেষ্টাকালে ধাওয়া করে আসামি সাইফুল ইসলাম ও মোঃ হাফেজকে আটক করে। তবে তাদের সাথে থাকা অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায়।পরে সিএনজি ও আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে ২০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি টাকা।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনে মামলায় উদ্ধারকৃত মাদক ও সিএনজিসহ মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর