শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ১৭:০৯

বন্যার পানি দেখতে গিয়ে দুই ভাই ৫ দিন ধরে নিখোঁজ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

বন্যার পানি দেখতে গিয়ে দুই ভাই ৫ দিন ধরে নিখোঁজ

ঢাকার ধামরাইয়ে সালেহুন সিদ্দিক সুফি (১৩) ও সাকরান সাজিদ সানি (৬) নামে দুই ভাই গত পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। গত বৃহস্পতিবার সকালে দুই ভাই মায়ের কাছে ধামরাইয়ের হাজিপুর ব্রিজে বন্যার পানি দেখার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তারা আর বাসায় ফেরেনি। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করা হলেও তাদের সন্ধান পাওয়া যায়নি। এতে তাদের মা-বাবা ও স্বজনরা উৎকণ্ঠা আর উদ্বিগ্নতায় দিন কাটাচ্ছেন।

এ ঘটনায় ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে, যার নং ১৩২৯। জানা গেছে, সালেহুন সিদ্দিক সুফি ধামরাই পৌর শহরের বিজয়নগর এলাকার একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ও সাকরান সাজিদ পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেজিতে লেখাপড়া করে। তাদের বাবা মনিরুল ইসলাম শান্ত ঝিনাদহের মহেশপুরের বাথানগাছি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ধামরাইয়ের পাঠানটোলা মহল্লার নাসিমের বাসায় ভাড়া থেকে মুন্নু সিরামিক কারখানায় চাকরি করেন।

মনিরুল ইসলাম শান্ত জানান, 'গত পাঁচদিন ধরেই এলাকায় মাইকিং করার পাশাপাশি হাজীপুর বংশী নদীতে কয়েক কিলোমিটার পর্যন্ত ট্রলার নিয়ে খোজঁ করছি। কিন্তু কোথাও দুই ছেলেকে পাচ্ছি না,' বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

ধামরাই থানার এসআই রিপন আহম্মেদ বলেন, সুফি ও সানির নিখোঁজের বিষয়ে আমাদের বিভিন্ন ইউনিটে বেতারের মাধ্যমে সংবাদ পৌঁছে দিয়েছি এবং পাশাপাশি তাদের উদ্ধারের চেষ্টা করছি।

সোমবার ধামরাই থানা অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দ্রুত নিখোঁজ দুই ভাইকে বের করার চেষ্টা করা হবে বলে জানান।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর