৪ আগস্ট, ২০২০ ১৭:০৪

নদীতে গোসল করতে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রীর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নদীতে গোসল করতে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রীর

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় ইছামতি নদীতে গোসল করতে নেমে হালিমা খাতুন (১০) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের ইছামতি নদীর ঝিনাইঘাট এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত হালিমা খাতুন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রামের আব্দুল বারিকের মেয়ে এবং শেরপুর গাড়ীদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা গেছে, উপজেলার চিকাশি ইউনিয়নের বড়িয়া গ্রামে মামা সাকিল হোসেনের বাড়িতে মা-বাবার সঙ্গে ঈদের দিন বেড়াতে যায় হালিমা খাতুন। সোমবার দুপুর ১টার দিকে হালিমা খাতুন প্রতিবেশী শিশুদের সঙ্গে বাড়ির পাশে ইছামতি নদীতে গোসল করতে যায়। কিন্তু গোসল করতে নেমে পানির স্রোতে নিখোঁজ হয় সে। তাকে অনেক খোঁজাখুঁজির পর পাওয়া যায়নি।

পরে ধুনট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন নিখোঁজ হালিমার স্বজনরা। মঙ্গলবার সকাল থেকে উদ্ধার অভিযান চালিয়ে দুপুর ১২টার দিকে ইছামতি নদী থেকে দুই কিলোমিটার দূরে ঝিনাইঘাট এলাকা থেকে হালিমার মৃতদেহ উদ্ধার করা হয়।

বগুড়ার ধুনট ফায়ার সার্ভিসের পরিদর্শক আতাউর রহমান জানান, প্রবল স্রোতে নিখোঁজ হালিমার মৃতদেহ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উদ্ধার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর