শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ২১:০০
আপডেট : ১১ আগস্ট, ২০২০ ২১:৫১

থানা হেফাজতে আসামির মৃত্যু, কক্সবাজারে ওসি ক্লোজড

কক্সবাজার প্রতিনিধি:

থানা হেফাজতে আসামির মৃত্যু, কক্সবাজারে ওসি ক্লোজড

গণপিটুনির পর কক্সবাজারে এক ইয়াবা কারবারি থানা হেফাজতে মারা গেছেন। এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার ওসি আবু মো. শাহজাহান কবিরকে ক্লোজড করে পুলিশের সিলেট রেঞ্জে পাঠানো হয়েছে। 

কক্সবাজার মডেল থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান জানান, ১০ আগস্ট দুপুরে কক্সবাজারের বাংলাবাজারের আবদু শুক্কুরের পুত্র নবী হোসেন (২৮) স্থানীয় খরুলিয়া বাজারে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, তাকে গণপিটুনি দেয়া হয়েছে। এতে সে গুরুতর আহত হয়। তার কাছ থেকে নগদ ১ লাখ ২৮ হাজার ৪০ টাকা, একটি ধারালো ছুরি ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আহত নবী হোসেনকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

পরে অবস্থার উন্নতি হলে রাতে থানা হাজতে নিয়ে আসা হয় আদালতে প্র্রেরণের উদ্দেশ্যে। ভোর রাতে তার অবস্থার অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে আনা হয়। তখন কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

কক্সবাজার মডেল থানা হেফাজতে একজন আসামির মৃত্যুর ঘটনায় ওসিকে ক্লোজড করা হয় বলে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। 

ডিআইজি জানান, কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামানকে একই থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর