শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৫:৫২

আগৈলঝাড়ায় দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

আগৈলঝাড়ায় দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর

বরিশালের আগৈলঝাড়া উপজেলার যবসেন সড়কে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসানুল হক জীম (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গিয়ে জীমের কলেজের পড়ার স্বপ্ন আর পূরণ হলো না। জীম যবসেন গ্রামের বাসিন্দা ত্রাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল হক পাইকের ছেলে। সে এ বছর এসএসসি পাস করে। বৃহস্পতিবার দুপুরে তার মরদেহ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। 

শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন দুর্ঘটনাকবলিত অপর মোটর সাইকেল চালক সৌরভ জানান, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে যবসেন সড়কে বিপরীতমুখি দুটি মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল দুটি এবং এতে থাকা ৪ জন আরোহী ছিটকে সড়কের পাশে গাছের উপর আছড়ে পড়েন। 

গুরুতর আহতাবস্থায় জীমকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হলে রাত সাড়ে ১১টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। দুর্ঘটনায় আহত সৌরভকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুই আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল জানান, সড়ক দুর্ঘটনায় আহত জীম শের-ই বাংলা মেডিকেলে মারা গেছে বলে তারা জানতে পেরেছেন। তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দেয়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য