শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১৬

নাটোরে কাউন্সিলর প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ

নাটোর প্রতিনিধি

নাটোরে কাউন্সিলর প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ

নাটোর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তরের শত শত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। সরজমিনে ৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, নাটোর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দোয়া চেয়ে লাগানো অন্তরের শত শত পোস্টার কে বা কারা ছিঁড়ে ফেলেছে।

৭ নং ওয়ার্ডের মধ্যপাড়া, উত্তর বড়গাছা জোলারপাড়, কলেজ মাঠ সংলগ্ন এলাকায় অন্য প্রার্থীদের পোস্টার ঠিক থাকলেও পরিকল্পিতভাবে স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তরের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। একজন প্রত্যক্ষদর্শী জানান, রবিবার রাতে ডিসকভার মোটরসাইকেলে মুখে মাস্ক লাগানো তিন যুবককে পোস্টার ছিঁড়ে ফেলতে দেখা যায়।

স্টেশন বাজার এলাকার ব্যবসায়ী ইমতিয়াজ আহম্মেদ রনি বলেন, অন্তরের জনপ্রিয়তায় ভীত হয়ে প্রতিপক্ষরা পোস্টার ছেঁড়া শুরু করেছে। পোস্টার ছিড়ে জনগণের মন থেকে অন্তরের নাম মুছে ফেলতে পারবে না। কারণ ৭ নং ওয়ার্ডবাসীর কল্যাণে সে অনেক কাজ করেছে। মানুষ অন্তরের কাজকেই মূল্যায়ন করবে । 

পোস্টার ছেঁড়ার বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তর বলেন, পোস্টার ছেঁড়া একটি খারাপ কাজ। পোস্টার ছেঁড়ার মাধ্যমে আমাকে জনগণের মন থেকে মুছে ফেলতে পারবে না। এই নির্বাচনে আমার বিজয় নিশ্চিত জেনে প্রতিপক্ষরা পোস্টার ছেঁড়া শুরু করেছে। তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস জনগণ আমার প্রতীকে ভোট দেওয়ার জন্য উৎসুক হয়ে আছে। তাই এসব করে আমাকে পরাজিত করা যাবে না । তবে আমার বিজয় সুনিশ্চিত বলে আমি বিশ্বাস করি।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর