শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৩৬

১৫ দিনেও উদ্ধার হয়নি নাসিরনগরের স্কুলছাত্র মেহেদি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৫ দিনেও উদ্ধার হয়নি নাসিরনগরের স্কুলছাত্র মেহেদি
নিখোঁজ মেহেদী হাসান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের ১৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্র মেহেদি হাসান (১৪)। পরিবারের দাবি মেহেদিকে অপহরণ করা হয়েছে। পুলিশ বলছে, উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। 

নিখোঁজ মেহেদি হাসান উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠাঁলকান্দি গ্রামের কুয়েত প্রবাসী সুন্দর আলীর ছেলে। সে চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 

এদিকে, ১৫ দিনেও মেহেদিকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন উদ্বেগ-উৎকণ্ঠায় দিনাতিপাত করছেন। তাকে ফিরে পেতে পুলিশ হেডকোয়াটার্স, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও র‌্যাব হেডকোয়াটার্সে যোগাযোগ করা হয়েছে। পরিবারের দাবি দুর্বৃত্তরা মেহেদিকে অপহরণ করেছে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর দুপুরে মেহেদি চাতলপাড় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরায় আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। গত ১৩ সেপ্টেম্বর তার দাদা কিতাব আলী বাদী হয়ে নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। 

মেহেদির মামা মো. জাকির হোসেন জানান, কী কারণে মেহেদি নিখোঁজ হয়েছে তারা তা বুঝতে পারছে না। পরিবারের ধারণা কেউ তাকে অপহরণ করেছে। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, মেহেদি হাসানকে উদ্ধারে আমাদের তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর