শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৪২

শেখ হাসিনার জন্মদিনে এমপি জ্যাকবের খাবার বিতরণ

অনলাইন ডেস্ক

শেখ হাসিনার জন্মদিনে এমপি জ্যাকবের খাবার বিতরণ

ভোলার চরফ্যাসনে ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার নির্বাচনী এলাকা ভোলার চরফ্যাসনে গরীব অসহায়দের মাঝে উন্নত খাবার বিতরণ করে ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন। 

এছাড়াও চরফ্যাসন ব্রজগোপাল টাউন হলে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন,তিন মেয়াদে শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশে অর্থনৈতিক প্রবৃদ্ধি, খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ণ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানী ও বিদ্যুত, বাণিজ্য, আইসিটি খাতে ব্যাপক সাফল্য এসেছে।

বৈশ্বিক করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষায় চিকিৎসাসেবা নিশ্চিত করতে তিনি নানামূখী পদক্ষেপ গ্রহন করেছেন এবং করোনা মহামারীর বিস্তার  নিয়ন্ত্রনে রাখতে সক্ষম হয়েছেন।তাঁর গৃহীত পদক্ষেপ বিস্ব অর্থনৈতিক ফোরাম, বিশ্ব স্বাস্থ্য সংস্থার অঙ্গনে ব্যাপক প্রশংসিত হয়েছে।

চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, যুগ্ন সম্পাদক জামাল উদ্দিন মহাজন, পৌর আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, আবু জাহের ভুইয়া, সাংগঠনিক  সম্পাদক এস.এম মোরশেদ, অধ্যক্ষ আহম্মদ উল্লাহ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর