শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৬:১৫

নাসিরনগরে ১৩ দোকান আগুনে পুড়ে ছাই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নাসিরনগরে ১৩ দোকান আগুনে পুড়ে ছাই
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর সৈয়দ আক্তারনগর বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে আগুন লাগে। স্থানীয়রা আধা ঘন্টা চেষ্টার পর নাসিরনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় এক ঘন্টা পর স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। 
 
আগুনে ১৩টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় ও একটি দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে নগদ টাকাসহ কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে সংশ্লিষ্টরা। 
 
স্থানীয়রা জানায়, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ ৯জন দোকান ঘর মালিককে ২বান করে টিন ও ৮ জন ভাড়াটিয়া ব্যবসায়ী প্রত্যেককে ৫ হাজার টাকা করে জেলা প্রশাসকে জিআর ক্যাশ থেকো সহায়তা প্রদান করা হয়। 
 
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামসহ ইউপি চেয়ারম্যান ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  
 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর