শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৪:০৯

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ফরিদপুরের চরভদ্রাসনের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আবুল কালামের (৭৬)  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে মরদেহ হাজিডাঙ্গী মাদ্রাসা গোরস্তানে দাফন করা হয়।

নিউমোনিয়াজনিত কারণে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আবুল কালাম। 

পরিবারের পক্ষ থেকে জানা যায়, করোনায় আক্রান্ত হলে গত ১৯ আগস্ট ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসার জন্য ভর্তি করা হয় মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আবুল কালামকে। প্রায় দেড় মাস অসুস্থ থাকার পর গতকাল তার মৃত্যু হয়। মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আবুল কালাম তৎকালীন হাজী নজু মোল্যার ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন। 

চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা ফুল দিয়ে মরহুমের প্রতি  শ্রদ্ধা জ্ঞাপন করেন। এছাড়া ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান নিক্সনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাউসার হোসেন ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্যা। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর