শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১১:১৫
আপডেট : ২৫ অক্টোবর, ২০২০ ১৩:৫২

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে আপন চাচা গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে আপন চাচা গ্রেফতার

লালমনিরহাটে ভাতিজি (১২)-কে ধর্ষণের অভিযোগে চাচা এনামুল হক (২৫)-কে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল শনিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তটতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার চিনিপাড়া গ্রামের  জলিল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় ওই শিশুকে বাড়িতে রেখে তার মা পাশের বাড়িতে যান। এ সুযোগে তাকে ফুসলিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে মেয়েটির চাচা লম্পট এনামুল। বাড়িতে  ফিরে  মেয়েটির মা স্বচক্ষে ঘটনা দেখে এনামুলকে আটকের চেষ্টা করলে তাকে মারধর করে পালিয়ে যান তিনি । 

খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এরপর রাতেই অভিযান চালিয়ে মহেন্দ্রনগর বটতলা এলাকা থেকে লম্পট এনামুলকে গ্রেফতার করে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শনিবার রাতেই ধর্ষক এনামুলের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এনামুলকে গ্রেফতার দেখায়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করে এবং অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ধর্ষক এনামুলকে গ্রেফতার করেছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর