শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১৬:২৫
আপডেট : ২৫ অক্টোবর, ২০২০ ১৬:২৭

বরিশালে গোডাউনে দুর্বৃত্তদের হামলা ও মালিককে মারধর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে গোডাউনে দুর্বৃত্তদের হামলা ও মালিককে মারধর
হামলার পরে ঘটনাস্থল পরিদর্শন করেন স্থানীয় কাউন্সিলর ও পুলিশ সদস্যরা

বরিশাল নগরীর ভাটিখানা রোডের জেড এ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের গোডাউনে হামলা চালিয়ে মালামাল ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এই হামলার সময় বাঁধা দেয়ায় গোডাউন মালিক জিয়াউর রহমান লিটনকেও মারধর করে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

পরবর্তী আবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক কাউনিয়া থানার অফিসার ইনচার্জকে (ওসি) কল করা হলে এরপর পরই একদল পুলিশ ছুটে আসে। একপর্যায়ে ঘটনাস্থলে স্থানীয় কাউন্সিলর অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন এসে উপস্থিত পুলিশ সদস্যদের নিয়ে অজ্ঞাতনামা হামলাকারীদের তাড়িয়ে দেয়।

গোডাউন জিয়াউর রহমান লিটন বলেন, গতকাল সকালে ঢাকা থেকে তার গোডাউনে স্যানিটারী মালামাল ও পানির ট্যাংকি সহ বিভিন্ন মালামাল আসে। তিনি সেগুলো বুঝে নেয়ার কাজে ব্যস্ত ছিলেন। আকস্মিক কয়েকজন দুর্বৃত্ত গোডাউনের ভিতরে প্রবেশ করে মালামাল ভাংচুর করে। 

এ সময় বাঁধা দিলে দুর্বৃত্তরা তাকেও মারধর করে। পরিস্থিতি বেগতিক দেখে তিনি কাউনিয়া থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকনও ঘটনাস্থলে ছুটে যায়। তিনি হামলাকারীদের সেখান থেকে তাড়িয়ে দেন। হামলকারীরা ফের ওই গোডাউনে যাবে না ওয়ার্ড কাউন্সিলরের এমন প্রতিশ্রুতিতে আশ্বস্ত হন গোডাউন মালিক। সমঝোতা দেখে পুলিশও ঘটনাস্থল থেকে চলে যায়। 

বিডি প্রতিদিন/আবু জাফর

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর