শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৮:৪০

বগুড়ায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জ ও ধুনটে পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে পৃথকভাবে শিশু দু'টির মৃত্যুর পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বলে জানা যায়। 

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডল জানান, সকালে শিবগঞ্জ উপজেলার ধামাহার নাটমরিচাই গ্রামের জামুরহাট মাদ্রাসা শিক্ষক সোহেল রানার শিশু কন্যা নাজিফা খাতুন (২) বাড়ির পাশে খেলা করার সময় সবার অজান্তে পুকুরে পরে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এদিকে, ধুনট উপজেলায় শনিবার দুপুরে বন্ধুদের সঙ্গে মাছ ধরতে গিয়ে খালের পানিতে ডুবে সাব্বির হোসেন (১০) নামের এক স্কুল ছা‌ত্রের মৃত্যু হয়। নিহত সাব্বির ওই গ্রামের কৃষক ওমর ফারুকের ছেলে এবং চালারভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। 

বগুড়ার ধুনট উপজেলায় এলাঙ্গী ইউনিয়ন পরিষদের সদস্য মাসুদ রানা জানান, আড়িয়ামারা খালে দুই বন্ধুর সঙ্গে সাব্বির জাল নিয়ে মাছ ধরতে যায়। সেখানে মাছ ধরতে গিয়ে সে অসাবধনতাবসত গভীর পানিতে ডুবে যায়। এসময় তার দুই বন্ধুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে সাব্বিরকে উদ্ধার করে। পরে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লে‌ক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাব্বির হোসেনকে মৃত ঘোষণা ক‌রেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, পানিতে ডুবে শিশুর মৃত্যুর খবর শুনেছি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর