২৬ নভেম্বর, ২০২০ ১১:১৯

ঠাকুরগাঁওয়ে মালামাল চুরির অভিযোগে হাসপাতালের কর্মচারী গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে মালামাল চুরির অভিযোগে হাসপাতালের কর্মচারী গ্রেফতার

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের হ্যান্ড গ্লাভস, স্যালাইন সেট, ক্রেপ ব্যান্ডেজসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরির সাথে জড়িত থাকার ঘটনায় অভিযান চালিয়ে হাসপাতালের এক কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতাল থেকে বস্তা বোঝাই করে মালামাল নিয়ে যাওয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। গ্রেফতারকৃত রুহুল আমীন (৩৮)  দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। সে দীর্ঘ ৫ বছর ধরে ওই হাসপাতালে হেলথ্ এডুকেটর পদে দায়িত্ব পালন করে আসছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে ওষুধ চুরি করে আসলেও তারা রয়ে যায় বহাল তবিয়দে। এই চুরির সাথে আরও অনেকে জড়িত আছে বলে মনে করেন তিনি। একই কথা বলেন শান্তিনগর মহল্লার সুধীর চন্দ্র রায়সহ অনেকে।

ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা:  রাকিবুল আলম বলেন, হ্যান্ড গ্লাভস ৪৯৫ পিস, ৯৭ পিস স্যালাইন সেট, ১৩ পিস ক্রেপ ব্যান্ডেজ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং মামলা প্রক্রিয়াধীন।

নির্বাহী মেজিষ্ট্রেস্ট অমিত কুমার সাহা বলেন, সরকারি মালামাল যেহেতু অধিকতর তদন্তের প্রয়োজন। ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জকে আদেশ নামাটি এজাহার হিসাবে গ্রহণ করে মামলা রুজু করার নির্দেশ দেওয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর