১ ডিসেম্বর, ২০২০ ১৬:৩৭

মধুপুরে চাষিদের মাঝে বিএডিসি কৃষিবিদ সমিতির বীজ বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি

মধুপুরে চাষিদের মাঝে বিএডিসি কৃষিবিদ সমিতির বীজ বিতরণ

মধুপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত চাষিদের মাঝে কৃষিবিদ সমিতির বিনামূল্যে বীজ বিতরণ

টাঙ্গাইলের মধুপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত চাষিদের মাঝে বিএডিসি কৃষিবিদ সমিতি বিনামূল্যে বীজ বিতরণ করেছে। মঙ্গলবার দুপুরে বিএডিসি কৃষিবিদ সমিতি আয়োজিত মধুপুর বীজ উৎপাদন খামারের প্রশিক্ষণ হলরুমে এসব বীজ বিতরণ করা হয়।

এতে বিএডিসি কৃষিবিদ সমিতির সভাপতি ও প্রকল্প পরিচালক রিপন কুমার মণ্ডল সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএডিসির চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. সায়েদুল ইসলাম।

মধুপুর বীজ উৎপাদন খামারের উপ-পরিচালক সঞ্জয় রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত মহা-ব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক প্রদীপ চন্দ্র দে, টাঙ্গাইল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আহসানুল বাসার, উদ্যান উন্নয়ন বিভাগ ও প্রকল্প পরিচালক মাসুদ আহম্মেদ।

আরও বক্তব্য রাখেন মধুপুর বিএডিসির যুগ্ম-পরিচালক দেবদাস সাহা, মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহ-সভাপতি ইয়াকুব আলী, মধুপুর উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান প্রমুখ।

পরে বন্যায় ক্ষতিগ্রস্ত বিনামূল্যে ২০০ জন চাষির মধ্যে ধান বীজ ১০ কেজি, বারি সরিষা-১৪ কেজি, পালংশাক এক প্যাকেট ও লালশাক এক প্যাকেট বিতরণ করা হয়। এছাড়া বিকেলে ধনবাড়ী উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ জন চাষির মাঝে বিনামূল্যে একই প্যাকেজ বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর