শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ১৭:৪১
প্রিন্ট করুন printer

লাকসামে আগুনে পুড়ল পাঁচ দোকান

লাকসাম প্রতিনিধি:

লাকসামে আগুনে পুড়ল পাঁচ দোকান

কুমিল্লার লাকসামে একটি মার্কেটের পাঁচটি দোকান আগুনে পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীদের দাবি। মঙ্গলবার (১ ডিসেম্বর) ভোরে পৌর শহরের দৌলতগঞ্জ দক্ষিণ বাজারের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার সোহাগ মৎস্য খামার সংলগ্ন মার্কেটে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভোর সাড়ে চারটার দিকে আকস্মিক মার্কেটে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে ওই মার্কেটের পাঁচটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। তাৎক্ষনিক খবর দেয়া হলেও প্রায় পৌনে এক ঘণ্টা পর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই মার্কেটের পাঁচটি দোকানে থাকা ফ্রিজ, টিভি, বৈদ্যুতিক সরঞ্জামাদি, ফার্নিচারসহ অন্যান্য মালামাল পড়ে যায়। অগ্নিকান্ডে রুস্তম আলীর রোকেয়া হার্ডওয়ারের ৫০ লাখ টাকা, সামিয়া থাই এ্যালমুনিয়াম এন্ড গ্লাস হাউজের ৪০ লাখ টাকা, বাচ্চু মিয়ার বাচ্চু স্টোরের ২ লাখ টাকা, কালিমুল্লাহর আনোয়ার থাই এ্যালমুনিয়ামের দেড় লাখ টাকা এবং খোরশেদ আলমের খোরশেদ ফার্নিচারের ৫০ হাজার টাকার মালামালসহ প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয় বলে দাবি কেরেছন।

খবর পেয়ে লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের ও থানা পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা সাহাদাত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে প্রায় পৌনে এক ঘণ্টা সময় লাগে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে তার ধারণা।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর