শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ২১:২৭
প্রিন্ট করুন printer

‘উন্নয়নমূলক কাজে যেন অনিয়ম দুর্নীতির গন্ধ না থাকে’

মোরেলগঞ্জ প্রতিনিধি:

‘উন্নয়নমূলক কাজে যেন অনিয়ম দুর্নীতির গন্ধ না থাকে’

বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য অ্যাড. আামিরুল আলম মিলন বলেছেন, ‘বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ন দৃশ্যমান না হওয়ার অভিযোগ আছে। মোরেলগঞ্জ শরণখোলায় হতে হবে তার বিপরীত। সকল ধরণের উন্নয়ন দৃশ্যমান হতে হবে। কোন কাজে অনিয়ম, দুর্নীতির গন্ধ থাকতে পারবে না। শতভাগ স্বচ্ছতার সাথে সকলে কাজ করবেন’। 

বৃহস্পতিবার বিকেল ৪টায় মোরেলগঞ্জের চিপা বারইখালী মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এমপি মিলন এ সময় স্থানীয়দের উদ্দেশে আরও বলেন, ২০২১ সালের প্রথম দিকে মোরেলগঞ্জবাসির কাঙ্খিত খাউলিয়া থেকে ঘসিয়াখালী পর্যন্ত নদী ভাঙ্গন ঠেকাতে বেড়ি বাঁধের কাজ শুরু হবে। ১৩টি জনগুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ ও সংস্কারের জন্য প্রস্তাব করা হয়েছে। তিনি স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, ঠিকাদারদের উদ্দেশে বলেন, কেউই জবাবদিহিতার বাইরে নয়।  
 
বিদ্যালয়ের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খাউলিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল হাই খান, আওয়ামী লীগ নেতা মাস্টার সাইদুর রহমান ইসাহাক আলী ও মো. আবুল কাশেম শেখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর