শিরোনাম
প্রকাশ : ১ জানুয়ারি, ২০২১ ১৯:০৯
প্রিন্ট করুন printer

টেকনাফে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

টেকনাফের সাবরাং আবু সিদ্দিক (৩৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আবু সিদ্দিক উপজেলার সাবরাং ইউনিয়নের উত্তর নয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত ফজল আহমদের ছেলে। শুক্রবার (১ জানুয়ারী) দুপুর আড়াইটার দিকে ঝুলন্ত অবস্থায় নিহতের নিজ বাড়ির কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তথ্যাটি  নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানায়, নিহত যুবক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। কিছুদিন আগে অসুস্থ ছোট ছেলের চিকিৎসা করতে ছেলে-মেয়েদের নিয়ে তার স্ত্রী সমুদা খাতুন বাবার বাড়িতে চলে যান। টিনশেড বেড়ার তৈরির ঘরে কোনো ধরনের সাড়াশব্দ না পেয়ে স্থানীয় লোকজন জড়ো হয়ে অনেক ডাকাডাকি করেন। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। পরে পুলিশ তালাবদ্ধ ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করতেই ঝুলন্ত লাশ দেখতে পায়। এরপর মরদেহটি উদ্ধার করা হয়। 

উদ্ধারকারী কর্মকর্তা ও টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ সোহেল রানা বলেন, মাদক সেবনের কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রকৃত ঘটনা জানা যাবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর। তবে নিহতের শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর