শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৫:৫১
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২১ ১৮:৩৬
প্রিন্ট করুন printer

স্বামীর সাথে অভিমান করে দুই মেয়েকে নিয়ে স্ত্রীর আত্মহত্যা!

সিরাজগঞ্জ প্রতিনিধি:

স্বামীর সাথে অভিমান করে দুই মেয়েকে নিয়ে স্ত্রীর আত্মহত্যা!
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর সাথে অভিমান করে দুই মেয়েসহ বিষপানে আত্মহত্যা করেছেন মা। রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃতরা হলেন- ইসলামপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং দুই মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবনী (১১)। 

স্থানীয়ারা জানান, লাল মিয়ার প্রথম স্ত্রীর ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারা সাথে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে জাহানারা খাতুন দুপুরে স্বামী লাল মিয়ার সাথে ফোনে কথাকাটাকাটি করেন। এরপর ঘরের মধ্যে থাকা বিষ জাতীয় দ্রব্য নিজে ও দুই মেয়েকে পান করান। কিছুক্ষণ পরে বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে পোতাজিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করে। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, মা ও দুই মেয়ে বিষপানে আত্মহত্যা করেছে। যে বিষ তাদের ঘরেই রাখা হয়েছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো  হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৪৭
প্রিন্ট করুন printer

বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন করে দিচ্ছে ‘স্লোগান’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন করে দিচ্ছে ‘স্লোগান’

প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে ভ্যাকসিন সেবার আওতায় আনতে বিনামূল্যে অনলাইনে নিবন্ধন করে দেওয়ার উদ্যোগ নিয়েছে ‘স্লোগান’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন।

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে গত এক সপ্তাহ ধরেই সকাল ১০টা থেকে বিকেল ৫টা অবধি বিনামূল্যে এই কাজটি করে যাচ্ছে সংগঠনটি।

সংগঠনের মুখপাত্র নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি বলেন, আমাদের শ্লোগান হচ্ছে ‘সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ হই’। সেই সোনার মানুষ হওয়ার প্রত্যয় নিয়ে নতুন প্রজন্মের মধ্যে নৈতিকতা ও মানবিক গুণাবলীর বিকাশের মাধ্যমে সামাজিক দায়িত্ববোধ জাগিয়ে তুলতে এবং তাদের মধ্যে মননশীলতার বিকাশ ঘটাতে কাজ করে যাচ্ছে ‘স্লোগান’।

কর্মসূচিতে ‘স্লোগান’ সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আতাউর রহমান নান্নু, ফাহিম ভুইয়া এমিল, ইশতিয়াক আল কাফি নিশান, শেখ রফিকুল ইসলাম রায়হান, সাজ্জাদুল করীম চৌধুরী, আহমেদ হৃদয় ও রায়হান প্রিন্স প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩৯
প্রিন্ট করুন printer

এমপির বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে হালুয়াঘাটে আওয়ামী লীগের মানববন্ধন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

এমপির বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে হালুয়াঘাটে আওয়ামী লীগের মানববন্ধন

কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের এমপি জুয়েল আরেংকে ঘিরে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ, কড়ইতলী কোল এন্ড ইমপোর্টার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, গোবরাকুড়া আমদানি ও  রপ্তানিকারক গ্রুপসহ  আরো কয়েকটি সংগঠন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে দিনব্যাপী প্রতিবাদ কর্মসূচি পালন করা হয় । এ সময় হালুয়াঘাটের বিভিন্ন সড়ক ঘণ্টারও বেশি সময় যান চলাচল বন্ধ থাকে। এতে দুর্ভোগে পড়েন আটকে থাকায় কয়েক হাজার মানুষ।
এর আগে দুপুরে উপজেলা শহরের হোটেল ইমেক্স ইন্টারন্যাশালে কড়ইতলী ও গোবরাকুড়া স্থলবন্দরের পক্ষ থেকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা প্রদান করা হয়।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কড়ইতলী কোল এন্ড কোক ইম্পোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি এম সুরুজ মিয়া। তিনি দাবি করেন, প্রকাশিত পুরো সংবাদজুড়ে সূত্রের বরাতে তথ্য উপস্থাপন করা হয়নি। প্রতিবেদকের মনগড়া ও কল্পনা প্রসূত তথ্য উপস্থাপন করা হয়েছে। যা মিথ্যা ও বানোয়াট। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আক্তার হোসেন, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রজব আলী, কয়লা আমদানি ও রপ্তানিকারক নেতা মি. স্ট্যানশন রংদি, শামছুল আলম মিন্টু  প্রমুখ। গত ২৩ ফেব্রুয়ারি একটি জাতীয় দৈনিকে জুয়েল আরেং এর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩৪
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩৯
প্রিন্ট করুন printer

পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল তারা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল তারা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি ট্রাক তল্লাশি করে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় তিনজন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁওয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-আমির হামজা ওরফে মেহেদী হাসান (২৪), মো. হৃদয় শেখ (২৬) ও তুহিন হোসেন (২৪)। গ্রেফতার আমির হামজার বাড়ি পাবনা জেলার সদর থানাধীন কবিরপুর এলাকায়। মো. হৃদয় শেখের বাড়ি একই থানার গজমতিকুন্টা এলাকায়। আর তুহিন হোসেনের বাড়ি মহেন্দ্রপুর এলাকায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল। এরই ধারাবাহিকতায় তারা বুধবার সন্ধ্যায় লবণবোঝাই ট্রাকযোগে ইয়াবার চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশে রওনা দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল আষাঢ়িয়ারচর এলাকায় বৃহস্পতিবার সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের দেওয়া তথ্যে ট্রাক থেকে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। দীর্ঘদিন ধরে তারা এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১৯
প্রিন্ট করুন printer

কলাপাড়ায় জাটকা ইলিশ জব্দ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় জাটকা ইলিশ জব্দ

পটুয়াখালীর কলাপাড়ায় ১৬ মন জাটকা ইলিশ জব্দ করেছে নৌ-পুলিশ। 

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে কুয়াকাটা নৌ-পুলিশের সদস্যরা গোপন সংবাদরে ভিত্ততে অভিযান চালিয়ে আলীপুর মৎস্য মার্কেট থেকে এ জাটকা ইলিশ জব্দ করে। তবে এসময় কেউকে আটক করতে পারেনি। পরে জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়। 

এ সময় কলাপাড়া উপজেলা ক্ষেত্র সহকারী মৎস্য কর্মকর্তা ফারাজুল ইসলাম মহাসিন, কুয়কাটা নৌ-পুলিশের ইনচার্জ এসআই মাহমুদ হোসেন মোল্লা ও এ এস আই কামরুল ইসলাম। 

কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ মাহমুদ হোসেন মোল্লা জানান, এসব জাটকা ইলিশ দেশের বিভিন্ন এলাকায় পাচারকালে জব্দ করা হয়। নৌ-পুলিশের জাটকা বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১১
প্রিন্ট করুন printer

পানিতে ডুবে যমজ দুই ভাইয়ের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

পানিতে ডুবে 
যমজ দুই ভাইয়ের মৃত্যু
প্রতীকী ছবি

দিনাজপুরের সদর উপজেলার কমলপুর এলাকায় পুকুরের পানিতে ডুবে চার বছর বয়সী যমজ দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। ওই দুই শিশুর নাম জুনায়েদ ও জুবায়ের দিনাজপুর সদর উপজেলার কমলপুর ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

গ্রামবাসীর ধারণা, এক ভাই পুকুরের পানিতে পড়ে যাওয়ার পর আরেক ভাই তাকে উদ্ধার করার জন্য পানিতে নামলে সেও ডুবে যায়।

শিশু দুটির পরিবার জানায়, বিকালে জুনায়েদ ও জুবায়ের বাড়ির সামনে খেলা করছিল। সন্ধ্যার দিকে তাদের মা তাদের বাড়িতে নেওয়ার জন্য ডাকতে যায়। এ সময় তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন তিনি। অনেকক্ষণ খুঁজেও তাদের না পেলে বিষয়টি বাড়ির লোকজনসহ গ্রামের সবাই জানতে পারে। পরে সবাই খুঁজতে শুরু করলে বাড়ির অদূরে ডাড়ারপাড় পুকুরে তাদের মরদেহ ভেসে থাকতে দেখা যায়। 

কমলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমান জুয়েল পানিতে ডুবে দুই শিশু মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর