১৭ জানুয়ারি, ২০২১ ১৬:৫০

বরিশালে সাবেক এমপির বাসায় হামলা-ভাংচুরের অভিযোগ, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে সাবেক এমপির বাসায় হামলা-ভাংচুরের অভিযোগ, আহত ৩

বরিশালে বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের বাসায় দলীয় সভায় হামলা চালানোর অভিযোগ উঠেছে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে। 

রবিবার দুপুর পৌঁনে ২টায় নগরীর ভাটিখানা এলাকায় স্বপনের বাসায় এই হামলার ঘটনা ঘটে। হামলায় বিএনপি’র ৩ নেতা আহত হয়। হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।  

দুপুর পৌঁনে ২টার দিকে একদল অপরিচিত লোকজন লাঠিসোটা নিয়ে আকস্মিক সভাস্থলে হামলা চালায়। তারা সভায় অংশগ্রহণকারী বিএনপি নেতাকর্মীদের মারধর এবং চেয়ার ও মোটরসাইকেল ভাংচুর করে। হামলায় গৌরনদীর বিএনপি নেতা শামসুল আলম, মোয়াজ্জেম হোসেন এবং ছাত্রদল নেতা হাফিজুল ইসলাম আহত হয়। 

গৌরনদী পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর সক্রিয় অংশগ্রহণ বাধাগ্রস্ত করতে উচ্চ মহলের নির্দেশে সরকারি দলের লোকজন এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন বিএনপি’র সাবেক এমপি জহির উদ্দিন স্বপন।

খবর পেয়ে নগরীর কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

ঘটনাস্থল পরিদর্শনকারী কাউনিয়া থানার উপ-পরিদর্শক মো. আহসান জানান, হামলার খবর শুনে তারা সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের বাসায় গিয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর