শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৮:৩৭
প্রিন্ট করুন printer

বগুড়ায় নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ নদীর তীর থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদকত, বগুড়া

বগুড়ায় নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ  নদীর তীর থেকে উদ্ধার
নিহত ছাত্রের বাবার আহাজারি

বগুড়ার শিবগঞ্জে শেখ স্বাধীন নামের (৮) নিখোঁজ এক মাদ্রাসা ছাত্রের লাশ নদীর তীর থেকে উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। 

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার কিচক ইউনিয়নের ঈদগাহ মাঠসংলগ্ন পাশের গাংনাই নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত স্বাধীন আমতলী মাছপাড়া এলাকার শেখ শাহ আলম মিয়ার ছেলে ও স্থানীয় মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

মাদ্রাসার মুহতামিম শহিদুল ইসলাম বলেন, স্বাধীন শনিবার সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়। সকালে তার লাশ মাদ্রাসার পাশে গাংনাই নদীর তীরে পাওয়া যায়।

নিহতের চাচা মইনুল হক বলেন, স্বাধীন ওই মাদ্রাসায় আবাসিকের ছাত্র ছিল। শনিবার বিকাল থেকেই সে নিখোঁজ ছিল। অথচ স্বাধীন নিখোঁজ রয়েছে বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষ আমাদের জানায়নি।

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, স্বাধীনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন হবে। এ ব্যাপারে থানায় স্বাধীনের বাবা শেখ শাহ আলম মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর