শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ২২:৫২
প্রিন্ট করুন printer

অপহরণের পর কান্নাকাটি করায় শিশুকে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি:

অপহরণের পর কান্নাকাটি করায় শিশুকে হত্যা

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর এলাকায় বাকপ্রতিবন্ধী শিশু সানজিদাকে (৭) হত্যার রহস্য উদঘাটন ও প্রধান অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। গ্রেফতারকৃতরা হল- রামচন্দ্রপুর এলাকার আবুল হাসিম আকন্দের ছেলে ইয়াছিন আকন্দ (১৬) ও তারাকান্দা বাজারের বিকাশ এজেন্ট নিশীথ কুমার সিংহ। 

রবিবার বিকালে র‌্যাব-১৪'র ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৪'র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। 

তিনি বলেন, শুক্রবার বাড়ির পাশে একটি জঙ্গলে ওই শিশুর মরদেহ উদ্ধারের পর বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৪। পরেবিশেষ অভিযান চালিয়ে একই বাড়ির আবুল হাশিমের ছেলে ইয়াছিনকে গ্রেফতার করা হয়। 

তিনি বলেন, গ্রেফতারের পর ইয়াছিনকে জিজ্ঞাসাবাদে বেড়িয়ে আসে হত্যার ঘটনা। গত ১২ জানুয়ারি দুপুরে সুপাড়ি কুড়ানোর নাম করে সানজিদাকে তার বাড়ির পাশের জঙ্গলে নিয়ে যায় ইয়াছিন ও একই এলাকার আরেক কিশোর শাকিল। একটু পরই বাড়ি যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করলে তারা দুইজন শিশুটির গলা টিপে ধরে। এতে শ্বাসরোধে মারা যায় সানজিদা।
 
র‌্যাব-১৪ অধিনায়ক আরও জানান, মূলত টাকার জন্যই ইয়াছিন ও শাকিল মিলে শিশুটিকে অপহরণ করে। কিন্তু কান্নাকাটি করায় অপহরণের পরপরই তাকে শ্বাসরোধে হত্যা করে তারা। পরে ইয়াছিনকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে বিকাশ এজেন্ট নিশীথ কুমারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পলাতক আরেক ঘাতক শাকিলকে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর