শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ২০:০২
আপডেট : ২১ জানুয়ারি, ২০২১ ২০:০৮
প্রিন্ট করুন printer

বরিশালে ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশালে র‌্যালি এবং আলোচনা সভার মধ্য দিয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর ফকির বাড়ি রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে ছাত্র ফ্রন্টের একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডের অশি^নী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। 

পরে জেলা ছাত্র ফ্রন্ট সভাপতি সাগর দাসের সভাপতিত্বে এবং মহানগর ছাত্র ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক সুজন শিকদারের সঞ্চালনায় এক ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, মহানগর ছাত্র ফ্রন্টের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজন শিকদার এবং মহিলা কলেজের সংগঠক অদিতি ইসলামসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ছাত্রছাত্রীদের শিক্ষার অধিকার ও শিক্ষার গণতান্ত্রিক পরিবেশের দাবিতে ধারাবাহিকভাবে লড়াই করছে। করোনা সংকটেও শিক্ষার্থীদের বেতন, ফি মওকুফ হয়নি। মেস ভাড়া মওকুফে সরকারি বরাদ্দ আসেনি। অনলাইন ক্লাস করার জন্য শিক্ষার্থীদের সরকারি প্রণোদনা দেয়া হয়নি। বক্তারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের করোনাকালীন বেতন মওকুফ এবং অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানানা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর