শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ২২:০১
প্রিন্ট করুন printer

বোয়ালমারীতে মুজিববর্ষে ঘর পাবে ৯২ পরিবার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে  মুজিববর্ষে  ঘর পাবে ৯২ পরিবার

ফরিদপুরের বোয়ালমারীতে স্থানীয় সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারদের জমি ও গৃহ  হস্তান্তর উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১২টায় এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে উপজেলা প্রশাসন। 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপস্থিত সাংবাদিকদের জানান, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ১ লক্ষ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করবেন। ২৩ জানুয়ারি সারাদেশে একযোগে সংশ্লিষ্ট  ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোর কাছে জমি, গৃহ ও কাগজপত্র প্রদান করা হবে। অন্যান্য স্থানের মত ফরিদপুরের বোয়ালমারীতেও ওই দিন উপজেলার বিভিন্ন স্থানে স্থাপিত ৯২টি ঘর ও ঘরের কবুলিয়ত বরাদ্দকৃত পরিবারগুলোর কাছে হস্তান্তর করা হবে।

 তিনি আরও জানান, প্রতিটি গৃহহীন ভূমিহীন পরিবার পাচ্ছে দুই কক্ষ বিশিষ্ট একটি ঘর, খোলা বারান্দা, শৌচাগার, রান্নাঘর ও বিদ্যুত সংযোগ। প্রতিটি ঘর নির্মাণের জন্য বরাদ্দ ছিল ১ লক্ষ ৭১ হাজার টাকা। এছাড়াও নতুন করে আরও ১০০ ভূমিহীন গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর