শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ২২:০৭
আপডেট : ২১ জানুয়ারি, ২০২১ ২২:২৩
প্রিন্ট করুন printer

কাদের মির্জার বিরুদ্ধে মানহানি মামলার আবেদনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

কাদের মির্জার বিরুদ্ধে মানহানি মামলার আবেদনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে মানহানি মামলার আবেদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বসুরহাট বাজারে রুপালী চত্বরে এই সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ। 

এদিকে জেলা জজ আদালতের পিপি এডভোকেট গুলজার আহম্মেদ জুয়েল জানান, মামলাটি বিলম্বে দাখিল হয়েছে তবে শুনানি হয়নি। আগামী রবিবারে শুনানি হবে বলে জানান। 

সংবাদ সম্মেলনে মেয়র কাদের মির্জা বলেন, অতীতেও আমার বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দেয়া হয়েছিল। এবার সত্য কথা বলায় দলের কিছু দুষ্কৃতিকারির গায়ে লেগেছে। 

তিনি আরও বলেন, আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। এতে কেউ রাগ হলে বা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিলে তাতে আমার কিছু বলার নেই। তবে যত বাধায় আসুক সত্য বচনে একটুও পিছপা হবো না। 

এর আগে বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোম্পানিগঞ্জ আমলি আদালতে এই মামলার দাখিল করা হয়। মামলার বাদী ১০নং অশ্বদিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ইউপি সদস্য রিয়াজ উদ্দিন নামের এক ব্যক্তি। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর