২২ জানুয়ারি, ২০২১ ১৭:৫২

দিনাজপুরে সেতুর নিচ হতে চা-দোকানদারের মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সেতুর নিচ হতে চা-দোকানদারের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরের পল্লীতে এক ব্রিজের নিচ হতে বাবুল হোসেন (৫৫) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার খবর পেয়ে পুলিশ চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের এক ব্রিজের নিচ থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। 

মৃত বাবুল হোসেন (৫৫) চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত অহিরউদ্দিনের ছেলে এবং স্থানীয় আতারবাজারে চায়ের ব্যবসা করতো। 

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করতে শুক্রবার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বাবুল হোসেন স্থানীয় আতারবাজারে চায়ের ব্যবসা করতো। সে অধিকাংশ সময় আদিবাসিপাড়ায় গিয়ে চোলাই মদ পান করত। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বাবুল হোসেন দোকান বন্ধ করার পর চোলাই মদ পান করে বাড়ি ফেরার পথে জ্ঞান হারিয়ে ফেলে ব্রিজের নিচে পড়ে যায় বলে ধারনা করা হচ্ছে। শুক্রবার সকাল ৬টায় তার ছেলে এ খবর জানতে পেরে পুলিশে বিষয়টি অবগত করে। 

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত কারন জানা যাবে বলে জানান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর