২২ জানুয়ারি, ২০২১ ১৮:০৯

আলু ক্ষেতে পাওয়া গেলো কিশোরের মরদেহ

জয়পুরহাট প্রতিনিধি

আলু ক্ষেতে পাওয়া গেলো কিশোরের মরদেহ

জয়পুরহাটের কালাইয়ে রিপন হোসেন (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার মাদারপুর গ্রামের পাশর্^বর্তী মাঠের আলু ক্ষেত থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রিপন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাঝিয়াস্থল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

(ওসি) সেলিম মালিক জানান,  রিপন ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারের অটোরিকশা ও ভ্যান গ্যারেজে শ্রমিকের কাজ করত। বৃহস্পতিবার রাতে সে বাড়ি থেকে খাবার খেয়ে গ্যারেজে আসার পর সেখান থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে আর গ্যারেজে ফিরে যায়নি। শুক্রবার দুপুরে কৃষকরা মাঠে কাজ করতে এসে আলু ক্ষেতে এক কিশোরের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।  

ওসি আরো জানান, কোন অটো ছিনতাইকারী চক্র আরোহী সেজে অটোরিকশাসহ রিপনকে কৌশলে ঘটনাস্থলে নিয়ে যায়। সেখানে তাকে শ^াস রোধ করে হত্যার পর মরদেহটি সেখানে ফেলে রেখে অটো রিকশাটি ছিনতাই করে নিয়ে যেতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর