২২ জানুয়ারি, ২০২১ ১৮:৫৫

ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার পিতা আর নেই

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার পিতা আর নেই

বাংলাদেশ নির্বাচন কমিশনের ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলিমুজ্জামান মুকুলের পিতা মোহাম্মদ আলী আশরাফ (৮২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার সকাল ১০টায় ঢাকা সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। আলী আশরাফ সমরাস্ত্র কারখানার অবসরপ্রাপ্ত সিনিয়র অফিসার ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট ও ফুসফুসসসহ নানা রোগে ভুগছিলেন। শুক্রবার বাদ জুম্মা ঢাকা সিএমএইচ কেন্দ্রীয় জামে মসজিদে তার  প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর শুক্রবার বাদ এশা গোপালগঞ্জ জেলার মুকসেদপুর উপজেলার মালদিয়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে গ্রামের বৃহৎ গোরস্থানে মোহাম্মদ আলী আশরাফ এর লাশ দাফন করা হয়। আলিমুজ্জামান মুকুলের ভাই কর্নেল মো. মনিরুজ্জামান চট্টগ্রামে কর্মরত এবং এক বোন ফিরোজা পারভীন ময়মনসিংহ সরকারি গণগ্রন্থাগার বিভাগীয় উপ-পরিচালক হিসেবে কর্মরত।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলিমুজ্জামান মুকুলের পিতা ও সমরাস্ত্র কারখানার অবসরপ্রাপ্ত সিনিয়র অফিসার মোহাম্মদ আলী আশরাফের মৃত্যুতে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. আমিনুল হক শামীমসহ বিভিন্ন ব্যাক্তিবর্গ বিভিন্ন ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর