শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১ ২০:১৭
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় নিখোঁজ শিশুটি ফিরে পেলো বাবা-মা

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় নিখোঁজ শিশুটি ফিরে পেলো বাবা-মা

নেত্রকোনায় নিখোঁজ হওয়ার একদিন পরই পুলিশের সহায়তায় শিশুটি ফিরে পেলো তার বাবা-মা'কে। নেত্রকোনা মডেল থানার পুলিশ শিশুটিকে শুক্রবার বিকালে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে।

কলমাকান্দা উপজেলার সিধলী এলাকায় গিয়ে আবুল কালাম ও রিনা আক্তারের কাছে তাদের সন্তানকে বুঝিয়ে দেয় পুলিশ। 

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে নেত্রকোনা পৌরসভার আনন্দবাজার মসজিদের সিঁড়িতে কান্নারত একটি শিশুকে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে মডেল থানার পুলিশ শিশুটিকে হেফাজতে নিয়ে নারী শিশু ডেস্কের নারী পুলিশ হেফাজতে রাখে।

এ ব্যাপারে মডেল থানার ওসি তদন্ত মো. সোহেল রানা জানান, শিশুটির পরিচয় জানতে তার থেকে পাওয়া তথ্য ও ছবি মডেল থানার ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেই।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার (২২ জানুয়ারী) দিনব্যাপী অনুসন্ধান চালানো হয়। একপর্যায়ে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শিশুটির ঠিকানা সন্ধানের নিমিত্তে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক শিশুটিকে সঙ্গে নিয়ে এসআই নাজমুল হুদা ও এসআই বিল্লালের নেতৃত্বে একটি টিম খোঁজাখুঁজিতে নামে।

শিশুটিকে সঙ্গে নিয়ে সিঁধলী এলাকায় ঘুরে ঘুরে স্থানীয় লোকজনদের জিজ্ঞাসা করতে করতে এক পর্যায়ে শিশুটির আসল ঠিকানার সন্ধান পাওয়া যায়।

শেষ পর্যন্ত শুক্রবার বিকাল সাড়ে চারটায় শিশুটিকে তার বাবা-মা'র কাছে বুঝিয়ে দেওয়া হয়। শিশুটি কলমাকান্দা থানাধীন বি-সিধলী গ্রামের জনৈক আবুল কালাম ও রিনা আক্তারের সন্তান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর