শিরোনাম
২৩ জানুয়ারি, ২০২১ ১৫:২২

মাথা গোঁজার ঠাঁই পেলেন ব্রাহ্মণবাড়িয়ার ৯১ গৃহহীন পরিবার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মাথা গোঁজার ঠাঁই পেলেন ব্রাহ্মণবাড়িয়ার ৯১ গৃহহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী নাসিরনগরে ৯১টি ঘরসহ সারাদেশে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

ভিডিও কনফারেন্স জমি ও ঘরের দলিল-চাবি হস্তান্তর উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চন্দন কুমার পোদ্দারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক, বীর মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র দাস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখি, সুবিধাভোগী মো. আবদুল আলী ও শিপ্রা মল্লিক প্রমুখ। অনুষ্ঠানে ৯১জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। এসময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ, সুবিধাভোগী ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর