শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ১৯:৪২
প্রিন্ট করুন printer

ঝিনাইদহে অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে অপহরণকারী
চক্রের ৫ সদস্য গ্রেফতার

ঝিনাইদহে মুক্তিপণের দাবিতে অপহরণকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত ২৩ জানুয়ারি এক ছাত্রীকে আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগে রাকিবুল ইসলাম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে। তার দেওয়া তথ্য অনুয়ায়ী আরো ৪ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়া গ্রামের বসির বিশ্বাসের ছেলে লিখন বিশ্বাস (২৬), শাহাদত লস্করের ছেলে মিরাজ লস্কর (২০), জিন্নাহ বিশ্বাসের ছেলে তুহীন বিশ্বাস (২৩) ও কামরুল হোসেনের ছেলে রিপন হোসেন (২৭)। মঙ্গলবার বিকালে কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান। 

তাতে উল্লেখ করেন গ্রেফতারকৃত আসামিরা গত ২৩ জানুয়ারি খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুলের এক ছাত্রী ও তার বন্ধু শামীম আহমেদ (১৮) ঝিনাইদহ শহরের মহিষাকুন্ড এলাকায় পৌর পার্কে বেড়াতে আসেন। সে সময় বিকেল সাড়ে ৫টার দিকে ৬/৭ জন সন্ত্রাসী যুবক তাদের পথরোধ করে জোরপূর্বক একটি পরিত্যক্ত ভবনে নিয়ে জিম্মি করে রাখে।

সেখানে তাদের মারধর ছাড়াও ছুরি মেরে হত্যার হুমকি দিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।  দাবিকৃত টাকার মধ্যে কিছু টাকা পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে নেয়। বিষয়টি পরিবার স্কুল কর্তৃপক্ষকে জানালে তারা  ঝিনাইদহ র‌্যাবকে জানায়। এরপর র‌্যাবের একটি দল ঘটনাস্থল থেকে ভিকটিম যারীন ইয়াসমীন (১৮) ও শামীম আহমেদকে (১৮) উদ্ধার করে এবং ওই দিনই র‌্যাব রাকিবুল ইসলাম (২৫) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করে। এরপর র‌্যাব কয়েকদিন ধরে বাকি অপহরণকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর