শিরোনাম
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৯
প্রিন্ট করুন printer

বরিশালে কৃতি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে কৃতি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান

বরিশালের উজিরপুরে রহিমা-ফাতেমা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় ওই উপজেলার হস্তিশুন্ড মাধ্যমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. আবু বকর আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম। 

বিশেষ অতিথি ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক, বরিশাল র‌্যাব-৮ উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার নাসির উদ্দিন মল্লিক, সহকারী পুলিশ সুপার মোল্লা মো. আবু জাফর, উপজেলা চেয়ারম্যান আ. মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম জামাল হোসেন, সাবেক অধ্যক্ষ তপঙ্কর চক্রবর্তী, সহযোগী অধ্যাপক আ. রহমান সরদার, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু এবং রহিমা-ফাতেমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মালিহা ইসলাম মৌ।

অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের ১৫ জন কৃতি শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ এবং ২০ জনকে আজীবন সম্মাননা ক্রেস্ট প্রদান ও ১১ জনকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিরা। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর