শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

বগুড়ায় মাসব্যাপী বিসিক শিল্প পণ্যমেলা শুরু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মাসব্যাপী বিসিক
শিল্প পণ্যমেলা শুরু

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বগুড়ায় মাসব্যাপী বিসিক শিল্প পণ্যমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে মাসব্যাপী বিসিক শিল্প পণ্যমেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বিসিক চেয়ারম্যান মো. মোশ্তাক হাসান (এনডিসি)।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) বগুড়া জেলা কার্যালয়ের আয়োজনে মেলা শুরু হয়েছে। বগুড়ার এই মেলায় মেলাতে বিসিক কার্যালয় থেকে প্রশিক্ষণ গ্রহণকারীদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত পণ্য ও মধু বিক্রয় সিল্কের শাড়ি- কাপড়, থ্রি-পিচ, চামড়া ও চামড়াজাত পণ্য, হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রী, প্রক্রিয়াজাত করা খাদ্যসামগ্রী, প্রসাধনী, বুটিক, বাটিকসহ বিভিন্ন দেশীয় পণ্য নিয়ে প্রায় ৮০ টি স্টল বরাদ্ধ পেয়েছে। আয়োজক কমিটি বলছে, মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকেব।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, নাসিব জেলা শাখার সভাপতি টি জামান নিকেতা, বগুড়া চেম্বার অব কর্মান এন্ড ইন্ড্রাস্ট্রির সহসভাপতি মাফুজুল ইসলাম রাজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বগুড়া বিসিকের উপমহাব্যবস্থাপক মো. জাহেদুল ইসলাম, বগুড়ার আকবরিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান আলী আলাল। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর