শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০২:৩৩
প্রিন্ট করুন printer

লক্ষ্মীপুর আইনজীবী সমিতি নির্বাচন: শাহাদাত সভাপতি, সবুজ সম্পাদক

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর আইনজীবী সমিতি নির্বাচন: শাহাদাত সভাপতি, সবুজ সম্পাদক
শাহাদাত (সভাপতি)-সবুজ (সম্পাদক)

লক্ষ্মীপুরে জেলা আইনজীবী সমিতির (২০২১-২০২২)-এর নির্বাচনে সভাপতি পদে জামায়াতের শাহাদাত হোসেন ১২৭ ভোট ও সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের মোসাদ্দেক হোসেন সবুজ ১১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০ টায় সমিতির নিজস্ব কার্যালয়ের হলরুমে ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষনা করা হয়। এর আগে সকাল ১০টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে ৪টা পর্যন্ত টানা ভোট চলে। সমিতির ২৯৩ জন ভোটারের মধ্যে ২৯১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

জানা যায়, সভাপতি পদে বিজয়ী প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের জি এম এইচ আব্দুর নুর পেয়েছেন ১২০ ভোট, সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হাসান আল মাহমুদ পেয়েছেন ৭৯ ভোট। 

এছাড়া সহ-সভাপতি পদে আওয়ামী লীগের আবুল খায়ের ও অলি উল্যাহ, যুগ্ম সম্পাদক পদে আওয়ামী লীগের মাহবুবুল করিম টিপু ও বিএনপির শাহাদাত হোসেন বাবলু, পাঠাগার সম্পাদক পদে বিএনপির নজরুল ইসলাম মহসিন, সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্বতন্ত্র অনিম যোবায়ের, সদস্য পদে বিএনপির কামরুল ইসলাম মানিক ও আব্দুর রহিম রাজু, আওয়ামী লীগের ফজলে এলাহী ও আফরোজা ববি, জামায়াতের শামছুল ইসলাম নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট আজগর হোসেন মাহমুদ। সহকারি হিসেবে কাজ করছেন অ্যাডভোকেট কৃষ্ণ দুলাল দাস ও বেলাল উদ্দিন। নির্বাচনে সভাপতি পদে ৪ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জনসহ মোট ১৩টি পদের মধ্যে ১২টিতে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর