শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০০
প্রিন্ট করুন printer

গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ গোলাম সরোয়ার মোল্লাকে (৩৩) গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি টুঙ্গিপাড়া উপজেলার ১ নং কুশলী ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থী ও কুশলী গ্রামের আঃ রসিদ মোল্লার ছেলে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিধান কান্তি হালদার স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে তাকে ৩ মাসের সাজা প্রদান করেন। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুশলি গ্রামে অভিযান চালানো হয়। এ সময় মোঃ গোলাম সরোয়ারকে গাঁজাসহ গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, সাজাপ্রাপ্ত মোঃ গোলাম সরোয়ার মোল্লা নিজেকে কুশলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগাম প্রচারণামূলক কার্যক্রম চালাচ্ছিলেন।

এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ লালন শেখকে (৪০) গ্রেফতার করা হয়। তাকেও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিধান কান্তি হালদার তিন মাসের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। সাজা প্রদানের পর তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর