২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৪

ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

ময়মনসিংহের ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ধোবাউড়া-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের মেকিয়ারকান্দা বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন ধোবাউড়া উপজেলার খড়িয়া গ্রামের সাবিব উদ্দিনের ছেলে জাহিদ হাসান রাসেল (২৫) ও বাঘবেড় গ্রামের মরহুম কুতুব উদ্দিনের ছেলে শহিদুল কায়সার রনি (৩০)। বিষয়টি নিশ্চিত করেন ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ। 

স্থানীয়রা জানায়, হালুয়াঘাট থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলে থাকা ৩ আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী জাহিদ হাসান রাসেল ঘটনাস্থলেই নিহত হয়। মোটরসাইকেলে থাকা আরেক সহযোগী শহিদুল কায়সার রনিকে আশংকাজনক অবস্থায় হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাথে থাকা আরেক সহযোগী জুয়েল মিয়াকে আশংকাজনক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ট্রাক ড্রাইভার ও সহযোগীকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর