শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১৬
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৩৫
প্রিন্ট করুন printer

৫ রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি

৫ রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে ৫ রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ সদস্যরা। ১৬ আর্মড পুলিশ ব্যাটলিয়নের সদস্যরা টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে বহুল আলোচিত রোহিঙ্গা মাঝি অপহরণকারী চক্রের মূলহোতা মামুন বাহিনীর প্রধান মোঃ মামুনুর রশিদ মামুন (২৫)-কে গ্রেফতার করে। 

রোহিঙ্গা উগ্রপন্থী গ্রুপের সদস্যরা গ্রেফতার মামুন গংকে ভাড়াটে হিসেবে ব্যবহার করে বিশেষ সভায় যাওয়া উনছিপ্রাং রইক্ষ্যং ক্যাম্পের ৫জন ব্লক মাঝিকে অপহরণ করে বেধড়ক মারধর ও নিমর্ম নির্যাতন চালায়। যা নিয়ে পুরো জেলায় শোরগোল পড়ে যায়। পরে আইন শৃংখলা বাহিনীর পৃথক যৌথ অভিযানে অপহৃত রোহিঙ্গা মাঝিদের উদ্ধার করা হয়।

১৬ আর্মড পুলিশ ব্যাটলিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ২১নং চাকমারকূল ক্যাম্পের ওমানী সাইড এলাকায় এপিবিএন পুলিশ ক্যাম্পের কমান্ডার এএসপি মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে এপিবিএন পুলিশের অফিসার ও ফোর্স অভিযান চালিয়ে মামুনুর রশিদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় দায়েরকৃত মামলায় তাকে আদালতে প্রেরণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর