শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ২০:০০
আপডেট : ৪ মার্চ, ২০২১ ২০:০৯
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোনাইমুড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আল মাহমুদসহ অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সোনাইমুড়ী প্রেস ক্লাবের সামনে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ গ্রহণ করে। 

গত ২৫ ফেব্রুয়ারি স্থানীয় জাহানারা হাসপাতালে এক নারীর ভুল চিকিৎসার সংবাদ প্রচারের জের ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসাপাতালের পরিচালক জাহাঙ্গীর আলম নিজ ফেসবুক আইডি থেকে সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্ট করেন। এরপরে আরো একটি ফেইক ফেসবুক পেজ থেকে একইভাবে সাংবাদিকদের বিরুদ্ধে মানহানিকর পোস্ট করেন। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় ২ সাংবাদিক আলাদাভাবে ২টি লিখিত অভিযোগ দায়ের করেন। 

এইদিকে সোনাইমুড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানার এজহারভুক্ত মাদক ব্যবসায়ী জানে আলম বিভিন্ন কুরুচিপূর্ণ পোস্ট দিয়ে যাচ্ছে। এ ছাড়াও বিভিন্ন সময় সাংবাদিকদের জড়িয়ে মুক্ত সাংবাদিকতাকে বাধাগ্রস্ত করার জন্য অপপ্রচার করে আসছে বিভিন্ন কুচক্রি মহল।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর