শিরোনাম
প্রকাশ : ৫ মার্চ, ২০২১ ০০:৩০
প্রিন্ট করুন printer

'করোনা মহামারিতেও পিছিয়ে নেই দেশের ক্রীড়া ব্যবস্থা'

নাটোর প্রতিনিধি

'করোনা মহামারিতেও পিছিয়ে নেই দেশের ক্রীড়া ব্যবস্থা'

নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন,করোনার এই মহামারিতেও পিছিয়ে নেই দেশের ক্রীড়া ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া ব্যবস্থা যাতে করোনার মধ্যে থমকে না যায়, সেজন্য সব ধরনের সহযোগিতা করছেন। উন্নত দেশ গড়তে ক্রীড়া অন্যতম ভূমিকা পালন করে। দেশের ক্রীড়াঙ্গন যত এগিয়ে যাচ্ছে, দেশ তত উন্নত হচ্ছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ১০টায় নাটোর শহরের উত্তর বড়গাছা লর্ডস মাঠে আয়োজিত নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত এদেশকে মাদকের দেশে পরিণত করতে চেয়েছিল। তরুণ সমাজের হাতে মাদক তুলে দিয়েছিল। বানিয়েছিল সন্ত্রাস ও জঙ্গিবাদ। সেই তরুণ সমাজকে আলোকিত করে বিশ্বের কাছে এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ।

নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিরুল ইসলাম জাহানের সভাপতিত্বে এবং শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর নাফিউল ইসলাম অন্তরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, দিঘাপতিয়া ইউপি চেয়ারম্যান ওমর শরীফ চৌহান, নাটোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, আওয়ামী লীগ নেতা বেলাল শেখ।

নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট- ২০২১'র ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় ইসলামী কন্সট্রাকশন ক্রিকেট একাদশ। রানার্স আপ মুজাহিদ একাদশ। গত ২৪ ফেব্রুয়ারি শুরু হওয়া এই টুর্নামেন্টে নাটোর জেলার ৩২টি টিম অংশ নেয়। ক্রিকেট টুর্নামেন্ট প্রতিদিন সন্ধ্যার পরে ফ্ল্যাড লাইটের আলোতে অনুষ্ঠিত হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর