শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ১৯:১৮
প্রিন্ট করুন printer

বগুড়া ওয়াইএমসিএ’র তিন বছর মেয়াদী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া ওয়াইএমসিএ’র তিন বছর মেয়াদী কমিটি গঠন
এ্যাডভোকেট বার্নাড তমাল মন্ডল ও রবার্ট রবিন মারান্ডি

বগুড়া ওয়াইএমসিএ’র ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে এ্যাডভোকেট বার্নাড তমাল মন্ডলকে সভাপতি ও রবার্ট রবিন মারান্ডিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

অন্যান্যের মধ্যে সহ-সভাপতিদ্বয় মি. সৌরভ বিশ্বাস, ডা. মিসেস রিটা মন্ডল, কোষাধ্যক্ষ ডাঃ জেমস সুদীপ্ত দেওয়ারী, কার্যনির্বাহী সদস্য মি. টমাস অর্পন মন্ডল, মিস অর্পনা প্রামানিক, মিসেস লিপি সরকার, ম্যাগডেলিন ফ্রান্সিস্কা বেসরা, মিসেস মার্থা বিশ্বাস, জেমস কিরিট বিশ্বাস, মিসেস মনী ভদ্র, এভারেস্ট এনজয় মারান্ডি। 

উক্ত কমিটি গঠনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে পিইউপি এর প্রধান সমন্বয়কারী শেখ মো. আবু হাসানাত, সহকারি কাজী নাজনীন জাহান ও পালক মি. গিলবার্ট মৃধা দায়িত্ব পালন করেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এবং সাহায্য সহযোগিতা দ্বারা এ প্রতিষ্ঠানটি আরো সামনের দিকে এগিয়ে যাবে এ আশাবাদ ব্যক্ত করেন সংস্থার নির্বাহী পরিচালক অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডি। সাবেক সভাপতি মি. দিলীপ মারান্ডি এ কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন। কার্যনির্বাহী কমিটি ছাড়াও প্রোগ্রাম ও প্রকল্প কমিটি, ফাইন্যান্স কমিটি, পার্সোনাল এন্ড ট্রেনিং কমিটি, জেন্ডার কমিটি ও ইয়ুথ কমিটি গঠন করা হয়। কার্যনির্বাহী কমিটি গঠনে ৬৩ জন পূর্ণাঙ্গ সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর